Register Now

Login

Lost Password

Lost your password? Please enter your email address. You will receive a link and will create a new password via email.

Add question

You must login to ask question.

Login

Register Now

AnsBuddy ওয়েবসাইটে প্রকাশিত তথ্যের জন্য দায়বদ্ধ নয় এবং এই ধরণের তথ্য সম্পর্কে সকল দায় অস্বীকার করে। AnsBuddy এমন সনদ প্রদান করেনা যে এই সাইটে প্রকাশিত সকল তথ্য সঠিক বা নির্ভুল। এই সাইটে প্রকাশিত তথ্যের উদ্দেশ্য শুধুমাত্র পাঠকদের একটা সাধারণ তথ্য সরবরাহ করা। এই তথ্য কোন বিশেষ পরিস্থিতি বা প্রশ্নের জন্য পেশাদার পরামর্শের বিকল্পও নয়। যে কোন সমস্যার জন্য অনুগ্রহ করে কোন পেশাদারের পরামর্শ নিন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ক্যাশ আউট

AnsBuddy তে আপনি প্রশ্ন এবং উওর করে নিয়ে নিন বিকাশ বা ফ্লেক্সিলোডে নগত টাকা

বিকাশ বা ফ্লেক্সিলোডের জন্য আপনাকে যা যা করতে হবে।

“একাউন্ট খুললে আপনাকে ১০ পয়েন্ট বা ১০ টাকা গিফট করা হবে।”

১। অবশ্যই AnsBuddy তে আপনার অরিজিন্যাল নাম ব্যবহার করতে হবে।

২। নিজে ৩ টি প্রশ্ন করতে হবে এবং বন্ধুদের ৫ টি প্রশ্নে উওর দিতে হবে। (উওর দেওয়ার কোন লিমিট নেই। আপনি যত প্রশ্নের উওর দিবেন প্রতি উওরের বিনিময়ে ৩ টাকা করে ইনকাম করতে থাকবেন। তবে প্রতি ক্যাশ আউটের জন্য আপনাকে কমপক্ষে ৩ টি করে প্রশ্ন করতে হবে।)

৩। প্রতিটা উওরের জন্য আপনি পাবেন ৩ পয়েন্ট বা ৩ টাকা। ৫*৩=১৫ পয়েন্ট বা ১৫ টাকা এবং আমাদের ওয়েবসাইট থেকে দেওয়া ১০ পয়েন্ট বা ১০ টাকা=২৫ টাকা আপনি ফ্লেক্সিলোড নিতে পারবেন।

৪। ফেসবুকে ২ টি গ্রুপে AnsBuddy কে নিয়ে পোস্ট করতে হবে। পোস্টে অবশ্যই AnsBuddy এর কার্যক্রম এর বেপারে কিছু কথা লেখা থাকতে হবে। অবশ্যই গ্রুপ গুলোর ১০,০০০+ সদস্য থাকতে হবে।

৫। আপনার আগে একজন উওর দিয়েছেন এমন প্রশ্নে আপনিও উওর করতে পারবেন। কিন্তু আপনার উওরটি যদি ভিন্ন হয় বা আপনি যদি প্রশ্ন কারীকে ভিন্ন ভাবে বুঝাতে সক্ষম হন তবেই আপনি উওর দিন। এছাড়াও আপনি উওর দিতে পারবেন। কিন্তু ক্যাশ আউট রিকুয়েস্টের পর আপনার সকল প্রশ্ন এবং উওর রিভিউ করা হবে। তখন যদি দেখা যায় আপনি এমন ভুল করেছেন তখন আপনার পয়েন্ট কাটা যেতে পারে।

৬। আমাদের রিভিউ টিম রিভিউয়ের সময় যদি দেখে আপনার প্রশ্ন বা উওর গুগল বা অন্য কোন সাইটের সাথে হুবহু মিল রয়েছে তাহলে উক্ত প্রশ্ন বা উওরের জন্য পয়েন্ট কাটা যেতে পারে। তাই নিজে যেটা জানুন সেটাই সুন্দর ভাবে জানানোর বা বুঝানোর চেষ্টা করুন।

৭। অবশ্যই আপনাকে AnsBuddy ফেসবুক পেজে লাইক দিতে হবে। তবে ফেক/ভুয়া কোন ফেসবুক একাউন্ট থেকে লাইক দিলে আপনি পয়েন্ট পাবেন না। যেটা ক্যাশ আউটের সময় আমাদের রিভিউ টিম পর্যবেক্ষন করবেন। (এটি শুধু প্রথম ক্যাশ আউট বা ফ্লেক্সিলোডের জন্য করতে হবে)

ক্যাশ আউট বা ফ্লেক্সিলোডের জন্য আপনাকে যা দিতে হবে।

১। প্রতি ২৫ পয়েন্ট বা ২৫ টাকা হলে আপনি ফ্লেক্সিলোড নিতে পারবেন বা তার বেশি যেমন ৫০ পয়েন্ট বা ৫০ টাকা হলে আপনি ফ্লেক্সিলোড বা বিকাশে ক্যাশ আউট করতে পারবেন।

২। ফ্লেক্সিলোডের জন্য আপনার মোবাইল নাম্বার অথবা বিকাশে ক্যাশ আউটের জন্য আপনার বিকাশ পার্সোনাল নাম্বার।

৩। ২ টি গ্রুপে পোস্টের লিংক।

৪। আপনার AnsBuddy প্রোফাইল নাম এবং ইমেইল।

সকল প্রকার তথ্য অবশ্যই আমাদের ফেসবুক পেজে পাঠাতে হবে… ওয়েবসাইটের একদম নিচে বা উপরে গেলে আমাদের ফেসবুক পেজ পাবেন।

সবচেয়ে বড় কথা হচ্ছে ভয়কে কর জয়। আপনি কাজ শুরু করবেন ত দেখবেন ইনকাম শুরু হয়ে গেছে। তাই সব কিছু ভাবার আগে আপনি যে কাজটিকে নিয়ে ভাবছেন সেটাই শুরু করে দিন।

কাজটি করার জন্য কোন লিমিটেশন নেই।

কোন ব্যবহারকারীই AnsBuddy প্রসাশনের নিয়মের উর্দ্ধে নয়। তাই যে কোন সময় যে কোন নিয়মনীতি AnsBuddy কতৃপক্ষ সংশোধন বা সংযোজন করতে পারে।